বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার

দেবের উপর চটেছেন প্রসেনজিৎ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: কলকাতার জনপ্রিয় দুই তারকা প্রসেনজিৎ ও দেব দুজনে একসঙ্গে অভিনয় করেছেন ‘ককপিট’ ছবিতে। এই ছবির টিজার গেল আগস্টে প্রকাশ হলেও নতুন করে আবার প্রকাশ করা হয়েছে, যেখানে দেখা যায়নি প্রসেনজিৎকে। গোপন সূত্র বলছে, প্রসেনজিৎ প্রথমেই দেবকে বলেছিলেন টিজারে তাকে না রাখতে।

কারণ আসছে পূজায় মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ অভিনীত ‘ইয়েতি অভিযান’ ছবিটি। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বুম্বাদা। তাই যদি অন্য ছবিতে তাকে বেশি মাত্রায় দেখা যায় তাহলে তার ‘ইয়েতি অভিযান’ ছবির প্রমোশনের ক্ষেত্রে সমস্যা হতে পারে, বা কোথাও দর্শক তার ছবি উপেক্ষা করে অন্য ছবিটির দিকে বেশি দৃষ্টিপাত করতে পারে।

যদিও ‘ককপিট’ ছবিতেও একটা বিশেষ চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ। তবুও কোথাও ‘ইয়েতি অভিযান’ এ তার চরিত্রটা একটু বেশিই গুরুত্ব পেয়েছে বুম্বাদার কাছে।

এমনটাও শোনা যাচ্ছে যে, দেবের উপর প্রসেনজিৎ চটে গেছেন এই ব্যাপারে। এই নিয়ে বুম্বাদাকে টুইট করতেও দেখা যায় এবং এই টুইটটি দেখে বোঝা যাচ্ছে তিনি বেশ অসন্তুষ্ট হয়েছেন। তাই তার পরই দেবের তরফ থেকে পুনরায় এডিট করে বাদ দেওয়া হয় বুম্বাদার অংশটুকু।

আসছে দূর্গা পূজায় মুক্তি পেতে যাচ্ছেন দেবের ‘ককপিট’। ছবিটি পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবিতে দেব অভিনয় করেছেন পাইলটের চরিত্রে। ককপিটে আরো অভিনয় করেছেন কোয়েল মল্লিক, রুক্মিণী মৈত্র, প্রিয়াঙ্কা সরকার, বাংলাদেশের রোশান, ফারিন প্রমুখ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com