রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

দেউলিয়া বিএনপি জনগণের সমর্থনে নয় বিদেশী সাহায্যে ক্ষমতায় যেতে চায় : ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০১৬
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চট্টগ্রাম : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেউলিয়া বিএনপি এখন আর জনগণের সমর্থনের তোয়াক্কা করে না।

তারা বিদেশী শক্তির সমর্থনে ক্ষমতায় যেতে চায়।

তিনি বলেন, পৃথিবীতে বিএনপির মতো এমন দেউলিয়া রাজনৈতিক দলের দেখা খুব কমই মেলে, যারা জনগণের ভোটে নয় বিদেশীদের সহযোগিতায় ক্ষমতায় বসতে চায়।

ওবায়দুল কাদের আজ বিকেলে মহানগরীর লালদীঘি ময়দানে চট্রগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সাবেক চট্টগ্রাম সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও গৃহায়ণ এবং গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আওয়ামী লীগ যুগ্ম-মহাসচিব মাহবুবুল আলম হানিফ এমপি, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মনি, আওয়ামী লীগ উপদেষ্টা কমিটির সদস্য মোহাম্মদ ইসহাক মিয়া, অধ্যাপক অনুপম সেন, ড. প্রনব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য বাবু দিপংকর তালুকদার, সিটি মেয়র আজম নাসির উদ্দিন, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান খান জাবেদ প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন যৌথভাবে এম এ সালাম ও মফিজুর রহমান।

ওবায়দুল কাদের বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে বলেন, “আমি আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের মাধ্যমে নির্বাচিত সাধারণ সম্পাদক। আপনার মতো বেগম জিয়ার এক স্বাক্ষরের মতো মহাসচিব নই। এমনকি আপনার মতো ১০ বছর ধরে ভারপ্রাপ্ত মহাসচিব ছিলাম না।”

তিনি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দলের পরীক্ষিত কর্মী ও তরুণদের মধ্য থেকে নেতৃত্ব তৈরি করেন। নেতৃত্বকে পরিচর্যা করেন। তিনি কখনো নেতৃত্ব চাপিয়ে দেন না।

তিনি প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

তিনি বলেন, কর্ণফুলী টানেল নির্মিত হলে চট্টগ্রাম হবে একটি আধুনিক মহানগরী, যা দু’টি সিটিতে ভাগ হবে।

কাদের বলেন, ঢাকা-চট্টগ্রাম এলিভেটেড এক্সপ্রেস ওয়ে নির্মিত হবার পর শিগগিরই বাংলাদেশ ট্রান্স এশিয়ান মহাসড়কের সঙ্গে যুক্ত হবে।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com