রবিবার, ০৫ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭

দুর্ঘটনার কবলে নায়িকা, ভক্তদের সেলফি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। নিজের পডকাস্ট সিরিজের প্রচারের জন্য চণ্ডীগড় গিয়েছিলেন এ অভিনেত্রী। প্রচারের কাজ শেষে বিমানবন্দরে যাওয়ার পথে পেছন থেকে একটি গাড়ি নেহার গাড়িটিকে ধাক্কা দেয়।

দুর্ঘটনাস্থলে উপস্থিত মানুষ সাহায্যের হাত না বাড়িয়ে এ অভিনেত্রীর সঙ্গে সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন। খ্যাতির এমন বিড়ম্বনায় নেহা ব্যথিত হয়েছেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে।

সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, খুব গুরুতর আহত হননি নেহা। কাঁধে চোট পেয়েছেন। তবে পেছন থেকে গাড়িটি ধাক্কা দেয়ায় নেহার গাড়ির পেছনের জানালা ভেঙে গেছে। কিন্তু এই দুর্ঘটনার পর নেহাকে একটি লোকও সাহায্য করতে এগিয়ে আসেনি। যারা ছিল তাদের একটাই উদ্দেশ্য- নেহার সঙ্গে সেলফি তোলা। মানুষের এমন আচরণে খুব অবাক হয়েছেন নেহা। মানবিকতার চেয়ে খ্যাতি এগিয়ে বলে মন্তব্য করেন এই অভিনেত্রী।

নেহার এই পডকাস্টটির নাম ‘নো ফিল্টার নেহা’। ইতিমধ্যে এই অনুষ্ঠানের তৃতীয় এপিসোড মুক্তি পেয়েছে। এই এপিসোডটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com