রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

দুবাইয়ে পুলিশ দেখে পালাতে গিয়ে ছাদ থেকে পড়ে প্রবাসীর মৃত্যু

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

দুবাইয়ে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে সৌরভ মাঝি (২৩) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। রোববার (১৪ জানুয়ারি) ভোরে দুবাইয়ের রোলা শহরে এই দুর্ঘটনা ঘটলেও আজ মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে নিহতের পরিবার বিষয়টি নিশ্চিত হয়।

নিহত সৌরভ মাঝি শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মাঝিকান্দি এলাকার সায়েদ মাঝির ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ২ বছর আগে জীবিকার তাগিদে দুবাই যান সৌরভ মাঝি। সেখানে তিনি শারজাহ শহরে রঙমিস্ত্রির কাজ করতেন। কয়েকদিন আগে রঙমিস্ত্রির কাজ ছেড়ে সেখান থেকে রোলা শহরে পালিয়ে আসেন তিনি। রোববার রাতে সৌরভ ও তার দুই বন্ধু রোলা শহরের একটি ভবনে অবস্থান নিয়েছিলেন।

এ সময় ভবনটিতে পুলিশ হানা দিলে পাশের একটি ভবনে লাফ দিয়ে পালাতে গিয়ে নিচে পড়ে যান সৌরভ। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আজ মঙ্গলবার বাংলাদেশে তার পরিবারের কাছে মৃত্যুর খবর আসে।

নিহতের ফুফাতো ভাই জামিল আহসান শুভ বলেন, আমরা সৌরভের মামা গিয়াসউদ্দিন শিকদারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হই। ওর এখনো দুই মাসের ভিসা রয়েছে। পুলিশ আসার খবরে ঘাবড়ে গিয়ে ভবন থেকে পালাতে গিয়ে লাফ দিয়েছিল। পরে নিচে পড়ে মৃত্যু হয়। ওর এমন মৃত্যু মেনে নেওয়ার মতো না।

সৌরভের বাবা সায়েদ মাঝি বলেন, এভাবে ছেলের মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না। অন্তত শেষবারের মতো ছেলের মুখ দেখতে চাই। সরকার থেকে যেন আমার ছেলের মরদেহটি দ্রুত দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করে দেয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য শাহিন ফকির বলেন, সৌরভের এক আত্মীয়ের মাধ্যমে মৃত্যুর খবরটি পাই। আমাদের পক্ষ থেকে মরদেহ দেশে আনার চেষ্টা চলছে।

এ বিষয়ে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য বলেন, নিহতের পরিবার থেকে এ বিষয়ে এখন পর্যন্ত আমাদের জানানো হয়নি। তবে কাগজপত্রসহ নিহতের পরিবার আমাদের সঙ্গে যোগাযোগ করলে মরদেহ দেশে ফিরিয়ে আনার বিষয়ে সহযোগিতা করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com