বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

দুই মাতাল নারীর মারামারির ঘটনায় তোলপাড়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ জুন, ২০১৮
  • ১৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: দুই মাতাল মহিলার ঝগড়া নিয়ে প্রকাশিত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলেছে।

এই ভিডিওটিতে দেখা যায়, একজন গোলাপী জামা পরিহিতা নারী আরেকজন নীল জামা পরিহিতা নারীর সাথে ঝগড়া করছে। এর মধ্যে গোলাপী জামা পরিহিতা নারীকে অপরজন অশ্লীল গালি দিলে সে বিদ্রুপ অঙ্গভঙ্গি করে তার দিকে তেড়ে যায়। একজন অপরজনকে হাত দিয়ে মারতে শুরু করে।মারামারির এক পর্যায়ে নীল জামা পরিহিতা মহিলা অন্যজনের দিকে চা ছুড়ে মারেন।

এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই ১.৫ মিলিয়ন বার দেখা হয় । ঘটনাটি ব্রিটেনের ডারহাম কাউন্টির শিলডন এলাকার আলবিয়ন এভিনিউয়ে ঘটেছে।

জন ক্যান্টি, যিনি এই ভিডিওটি রেকর্ড করেছেন তিনি বলেন, দুজনকে পরবর্তিতে গ্রেফতার করা হলেও কোন ঝামেলা ছাড়াই মুক্তি দেয়া হয়।

ভিডিওটি শুরু হয় দুজন মাতাল মহিলার ঝগড়া মাধ্যমে। যাদের একজন ‘লিন্ডসেইন’ ও অপরজনকে ‘ব্লাক জুসি’ নামে পরিচিত।

নীল জামা পরিহিতা নারী (ব্লাক জুসি), গোলাপী জামা পরিহিতা(লিন্ডসেইন) নারীকে গালি দিলে সে অশ্লীল অঙ্গভঙ্গি করে দেখায়। এতে ক্ষেপে গিয়ে দুজন দুজনের দিকে তেড়ে আসে।

এতে লিন্ডসেইন রাগে অগ্নিশর্মা হয়ে ঐ মহিলাকে তার বাসার সামনে কিছু বুঝে উঠার আগেই দুহাতে মারতে শুরু করে।

এসময় লিন্ডসেইনের দিকে ঐ মহিলার হাতে থাকা কাপের চা ছিটিয়ে দেন। কিন্তু লিন্ডসেইন দ্রুত মুখ ঘুরিয়ে নিয়ে চা তার মুখে পড়া থেকে নিজেকে রক্ষা করে।

এরপর দুই মহিলা একে অপরকে চড় থাপ্পড় মারতে শুরু করে। রাস্তা থেকে ঝগড়া করতে করতে একজন অন্যজনকে পাশে থাকা গাছের সাথে চেপে ধরেন।

এবার লিন্ডসেইনের চুল টেনে ধরেন ব্লাক জুসি। এসময় আকস্মিকভাবে লিন্ডসেইন মাটিতে পড়ে যান।

আর নীল জামা পরিহিতা মহিলা চিৎকার করে তার প্রতিবেশীর সাথে শোরগোল করতে থাকে।

পুনরায় তারা দুইজন মারামারি শুরু করেন। এবার লিন্ডসেইন পেছন থেকে ধাক্কা দিয়ে ‘ব্লাক জুসি’ কে রাস্তায় ফেলে দেন।

এবার লিন্ডসেইন রাস্তায় থাকা ডাস্টবিনের ঢাকনা দিয়ে ব্লাক জুসির দিকে ছুঁড়ে মারেন। এভাবেই চলতে থাকে দুই মহিলার ঝগড়া।

জন ক্যান্ট তার ইউটিউব চ্যানেল ‘ক্যান্টস লেট নাইট শো’তে সম্পূর্ণ ভিডিও আপলোড করেন। তিনি বলেন, পুলিশ ব্লাক জুসিকে গ্রেফতার করলেও পরে তাকে মুক্তি দিয়ে দেন। সূত্র : এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com