শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫

দিল্লিতে ৪.২ মাত্রার ভূমিকম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : ভারতের রাজধানী দিল্লি ও এর সংলগ্ন আজ ভোরে একটি ভূমিকম্প আঘাত হেনেছে। রিখটার স্কেলে এর তীব্রতা ছিল ৪ দশমিক ২। ভূমিকম্পটি এক মিনিটের মতো স্থায়ী হয়। তবে প্রাথমিকভাবে কোনও হতাহত বা ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া।

স্থানীয় সময় ভোর সাড়ে ৪টার দিকে দিল্লি ও সংলগ্ন গুরগাঁও, ফরিদাবাদ, নয়দা ও গাজিয়াবাদ এলাকা কেঁপে উঠে।

মার্কিন ভূতাত্ত্বিক জরিপ সংস্থা ইউএসজিএস জানিয়েছে, ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল হরিয়ানা রাজ্যের রেওয়ারি জেলার বাওয়াল এলাকা থেকে ১০ কিলোমিটার গভীরে।

এর আগে গত ১০ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে দিল্লিতে আঘাত হানে ৪ দশমিক ১ মাত্রার একটি ভূমিকম্প। অবশ্য তাতে উল্লেখযোগ্য কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com