রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

দশ হাজার জাল স্ট্যাম্পসহ গ্রামীন ব্যাংকের দুই কর্মচারী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ জুন, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: র‌্যাব -৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা জেলার শিবচর উপজেলার গুয়াতলা সাকিনস্থ গ্রামীণ ব্যাংকের শাখা অফিসে বিশেষ অভিযান চালিয়ে ১০ হাজার ২৫৭ টি সরকারি জাল রেভিনউি স্ট্যাম্প উদ্ধার করেছে। এ সময় স্ট্যাম্প জালিয়াতি চক্রের সদস্য ব্যাংকের দুই কর্মচারীকে আটক করে র‌্যাব।

মাদারীপুর ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বুধবার দুপুরে র‌্যাব অফিসে প্রেস ব্রিফিংয়ে জানান, গোপান সংবাদের ভিত্তিতে জেলার শিবচর উপজেলার গুয়াতলা সাকিনস্থ গ্রামীণ ব্যাংকের শাখা অফিসে আমরা মঙ্গলবার সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে অফিসে ব্যবহৃত দশ টাকা মূল্যের ১০ হাজার জাল রেভিনউি স্ট্যাম্প, অব্যবহৃত ২৫৭ টি স্ট্যাম্প, একটি মোবাইল ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্ট্যাম্পের মূল্য এক লাখ দুই হাজার পাঁচশত সত্তর টাকা।

এ সময় ব্যাংকে কর্মরত গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার চরভাটপাড়া গ্রামের মন্নু শেখের ছেলে মো. উজ্জল শেখ (২৮) ও শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সাজনপুর গ্রামের নুরু মেলকারের ছেলে মো. খোকন মেলকার (৩০) কে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জাল স্ট্যাম্প জালিয়াতি চক্রের সদস্য বলে স্বীকারোক্তি দিয়েছে। এব্যাপারে শিবচর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সরকারের রাজস্ব আয়ের বড় একটি অংশ আসে রেভিনিউ স্ট্যাম্প থেকে।

গ্রামীণ ব্যাংকের কর্মচারীদের একটি চক্র দীর্ঘদিন যাবত রেভিনিউ স্ট্যাম্প তৈরি, ক্রয়-বিক্রয় এবং ব্যবহার করে সরকারের বিপুল অংকের রাজস্ব ক্ষতি করে আসছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com