বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

দখল ছেড়ে দিতে বলায় নির্যাতনের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, বাংলা৭১নিউজ,প্রতিনিধি: ফরিদপুর জেলার বোয়ালমারী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ভোলানাথ কুন্ডুকে মানসিক ভাবে দীর্ঘ বছর ধরে নির্যাতন চালিয়ে আসছে একই উপজেলার আবু বক্কার মোল্লার পুত্র মোঃ হাসান মোল্লা বলে অভিযোগ পাওয়া গেছে। সরোজমিনে গিয়ে জানা যায়, শত বছর ধরে বোয়ালমারী বাজারে বসবাস করে আসছে ভোলানাথ কুন্ডুর পরিবার। বাপ-চাচারা দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে আসার সুবাদে ওই ব্যবসাই এখন ধরে রেখেছেন তারা।
ভোলানাথ কুন্ডুদের পার্শ্ববর্তি প্লটটি ভুয়া দলিল বানিয়ে ক্রয় করেছে হাসান মোল্লা। প্লটটি এখন হাসান মোল্লার দখলে। এরসাথে ভোলানাথ কুন্ডুও দুই শতাংশ জমি জোরপূর্বক দখল করে রেখেছে মোঃ হাসান মোল্লা। দখলকৃত জমি মোঃ হাসান মোল্লাকে ছেড়ে দিতে বলায় প্রতিনিয়ত ভয়ভীতি দেখিয়ে আসছে এবং নির্যাতন করে আসছে।
মোঃ হাসান মোল্লা বছর পূর্বে পাশের প্লটটি মার্কেট নির্মান করার জন্য ভোলানাথের জমিসহ মাটি কেটে গর্ত করে কেটে রেখেছে। এখন আর মার্কেট নির্মাণ করছে না। এই নির্মাণ না করার কারণে ভোলানাথের ব্যবসা প্রতিষ্ঠানটি ভেঙ্গে পড়ছে। যেকোনো সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে বলে দাবি করেন ভোলানাথ কুন্ডু। তিনি আরো জানান, একাধিকবার এই গর্ত পূরণ করার জন্য তাগিদ দিলেও হাসান মোল্লা কোনো তোয়াক্কা করছে না। নিরূপায় হয়ে ভোলানাথ কুন্ডু প্রতিকার চেয়ে বোয়ালমারী এসিল্যান্ডের নিকট একটি মানবিক আবেদনও করেন।
এ বিষয়ে মোঃ হাসান মোল্লার সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com