বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

দক্ষিণখান যুবদল সভাপতিসহ ৪ জন রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: পুলিশের কর্তব্য-কাজে বাধা দেয়ার মামলায় রাজধানীর দক্ষিণখান থানার যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৪ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ আসামিদের রিমান্ডের ওই আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন দক্ষিণখান থানা যুবদলের সভাপতি সৈয়দ দেলোয়ার, সাধারণ সম্পাদক শেখ খলিলুর রহমান, সদস্য মো. মুক্তার ও ইসমাইল হোসেন ওরফে মোবারক।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা গোপন বৈঠকে সরকার বিরোধী এবং ধ্বংসাত্মক কি কি পরিকল্পনা ছিল করেছে এবং সক্রিয় কোন কোন নেতার সহযোগিতা নিয়েছে তা জানার জন্য আসামিদের রিমান্ড জরুরী। অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল শুনানিতে খন্দকার শাফি নেওয়াজ বলেন, আসামিদের রাজনৈতিকভাবে হয়রানী করতে আটক করা হয়েছে। এ মামলায় রিমান্ডের কোনো যৌক্তিকতা নেই।

প্রসঙ্গত, দুর্নীতির মামলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে যুবদল নেতা-কর্মীরা একত্রিত হন।

শনিবার রামপুরা থানাধীন ৪৬৮ ডিআইটি রোডের মালিবাগ সুপার মার্কেটের সামনে থেকে পুলিশের কর্তব্য-কাজে বাধা দেয়ার অভিযোগে তাদের আটক করা হয়। রামপুরা থানার এসআই আবু সাঈদ মামলাটি তদন্ত করছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com