রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা

তৃতীয় দিন শেষে চালকের আসনে স্মিথ বাহিনী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মিরপুর টেস্টের তৃতীয় দিনের খেলা শেষ হয়েছে। বাংলাদেশের দেয়া ২৬৫ রানের লক্ষ্যে ব্যাট করছে সফরকারীরা।

তৃতীয় দিন শেষে ২ উইকেটে অজিদের সংগ্রহ ১০৯ রান। এ অবস্থায় বলা চলে মিরপুরের টেস্টের চালকের আসনে রয়েছে স্মিথ বাহিনী।

মঙ্গলবার জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে অবশ্য শুরুতেই হোঁচট খায় অস্ট্রেলিয়া। সাকিব আল হাসান ও মেহেদী মিরাজ ২৮ রানের ভেতরেই তুলে নেন দুই উইকেট।

তবে অধিনায়ক স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের দৃঢ় ব্যাটিংয়ে ২৬৫ টার্গেটকে টপকে যেতে টিম অস্ট্রেলিয়ার তেমন কোনো সমস্যা হবে বলে মনে হচ্ছে না।

ওয়ার্নারের মারকুটে ব্যাটিংয়ে তুলে নেয়া দুর্দান্ত অর্ধশতক আর স্মিথের যোগ্য সঙ্গতে জয়ের হাতছানি পাচ্ছে অজিরা।

টেস্টের শেষ দুই দিনে জয়ের জন্য অজিদের দরকার ১৫৬ রান আর বাংলাদেশের দরকার ৮ উইকেট। ওয়ার্নার ৭৫ এবং স্মিথ ২৫ রানে ক্রিজে রয়েছেন।

এর আগে টাইগাররা তাদের দ্বিতীয় ইনিংস ২২১ রানে শেষ করে, আগের ৪৩ রানের লিডসহ অজিদের সামনে দাঁড়ায় ২৬৫ রানের টার্গেট।

বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে উল্লেখযোগ্য রান করেছেন তামিম ইকবাল ৭৮, মুশফিক ৪১।

অস্ট্রেলিয়ার হয়ে ন্যাথান লিওন ৬ উইকেট দখল করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com