রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

তিন ফিলিস্তিনি শিশু-কিশোরকে গুলি করে হত্যা করল ইসরাইল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: গাজা উপত্যকায় তিন ফিলিস্তিনি শিশু-কিশোরকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী। শুক্রবার নিজ ভূমিতে ফিরে যাওয়ার দাবিতে বিক্ষোভ করার সময় দখলদার সেনাদের হাতে শহীদ হয় ওই তিন ফিলিস্তিনি।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গাজার জাবালিয়া শহরে ১২ বছর বয়সী শিশু শাদি আব্দুল আজিজ মাহমুদ আব্দুলাল শহীদ হয়েছে। তার মাথায় গুলি করা হয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র আশরাফ আল-কিদরা আরও জানিয়েছেন, আল-বুরেইজ শরণার্থী শিবিরের পূর্ব দিকে বিক্ষোভ করার সময় গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন ২১ বছর বয়সী মোহাম্মাদ শাকুরা। এছাড়া রাফায় শহীদ হয়েছেন ২১ বছর বয়সী হানি রামজি আফানা।

এছাড়া বহু ফিলিস্তিনি আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকটি শিশুও রয়েছে।

গত ৩০ মার্চ থেকে ফিলিস্তিনিরা নিজেদের ভূমি ফিরে পেতে নতুনকরে আন্দোলন গড়ে তুলেছে। প্রতি শুক্রবার বিক্ষোভের মাত্রা বেড়ে যায়। ৩০ মার্চ থেকে এ পর্যন্ত ১৭৫ জন ফিলিস্তিনি বিক্ষোভের সময় শহীদ হয়েছেন। আহত হয়েছেন আরও ১৯ হাজার ফিলিস্তিনি। সূত্র: এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com