রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’

তাহিরপুরে ৭ম শ্রেণীর ছাত্রী অপহরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০১৯
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ৭ম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। সোমবার সন্ধ্যায় অপহরণ হওয়া ছাত্রীর পিতা এ বিষয়ে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের  মোয়াজ্জেমপুর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের উক্তিয়ারগাও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে মাছুম মিয়া উত্যক্ত করতো এবং প্রেমের প্রস্তাব দিতো।

কিন্তু বখাটের এ প্রস্তাবে রাজী না হওয়ায় গত ২৬শে মার্চ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ছাত্রী বাইরে গেলে মাছুম মিয়াসহ তার সঙ্গীসহ কয়েকজন মিলে জোরপুর্বক তাকে অপহরণ করে নিয়ে যায়।

ছাত্রীর পিতা সংবাদিকদের জানান, প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় তার নাবালিকা  মেয়েটিকে জোরপূর্বক মাছুম ও তার সহযোগিরা অপহরণ করেছে। গত কয়েকদিন ধরে তার সন্ধান না পেয়ে তিনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

মোয়াজ্জেমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিছবাউল আলম জানান, ৭ম শ্রেণীর এক ছাত্রী  অপহরণ হওয়ার বিষয়টি তিনি শুনেছেন। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এসন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com