রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

তালাবদ্ধ ঘরে মিললো নারীর গলাকাটা মরদেহ

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

গাজীপুরের শ্রীপুরে তালাবাদ্ধ ঘরের মেঝে থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় গৃহবধূর স্বামীর কোনো খোঁজ পাওয়া যায়নি।

রোববার (২১ এপ্রিল) সকাল ৯টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের বাবুল খানের ভাড়া বাসা থেকে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়।

নিহত আজিদা বেগম (৩৮) নেত্রকোনার কলমাকান্দা উপজেলার হাইলাটি গ্রামের রুমালী হোসেনের মেয়ে। তিনি স্থানীয় নগরহাওলা গ্রামের বাবুল খানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় দুলাল কুমার ঘোষের হোটেলে কাজ করতেন। তবে নিহত গৃহবধূর স্বামীর নাম পরিচয় পাওয়া যায়নি।

বাড়ির মালিক মো. বাবুল খান বলেন, প্রায় ৯ মাস আগে স্বামী-স্ত্রী আমার টিনশেড বাড়ির একটি কক্ষে ভাড়ায় ওঠে। স্ত্রী নিয়মিত থাকলেও স্বামী মাঝে মধ্যে বাসায় থাকতেন। তবে একাধিকবার তার স্বামীর পরিচয় জানতে চাইলে তিনি কোনো পরিচয় দিতে চাননি, শুধু জানাতেন তিনি মাওনা চৌরাস্তা এলাকায় কাজ করেন। রোববার সকালে তাদের ভাড়া নেওয়া কক্ষ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে তালা ভেঙে ঘরের মেঝেতে আজিদা বেগমের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

হোটেল মালিক দুলাল কুমার ঘোষ বলেন, ওই নারী আমার হোটেলেই কাজ করতেন। তার স্বামীর পরিচয় জানি না। তার স্বামীকেও আমি কোনোদিন দেখিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আকবর আলী খান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ভাড়া বাড়ির কক্ষ থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা বঁটি উদ্ধার করা হয়েছে।

শুক্রবারের কোনো এক সময় বটি দিয়ে গলা কেটে ওই নারীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি। স্বামীর সন্ধান পাওয়া যায়নি। স্বামীর নাম পরিচয় শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

ধারনা করা হচ্ছে নিহতের স্বামী এই হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com