বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা

তারা কুইকরেন্টালেরও বিরোধিতা করেছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ আগস্ট, ২০১৬
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা যখন ২০০৮ সালের নির্বাচনে ক্ষমতায় এসে স্বল্পমেয়াদী প্রকল্পের আওতায় কুইকরেন্টাল করি সে সময়ও এর প্রচণ্ড সমালোচনা হয়েছে। আমার প্রশ্ন আজকে, আপনারাই বলেন, কুইকরেন্টাল যদি না করতাম তাহলে বিদ্যুৎ সমস্যার সমাধান হতো কি না।

আজ বিকালে গণভবনে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। রামপাল বিদ্যুৎকেন্দ্রের বিরোধিতা ও সমালোচনার জবাব দিতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী অভিযোগ করেন, রামপাল নিয়ে উন্নয়নবিরোধী মহল ভিত্তিহীন, কাল্পনিক মনগড়া বক্তব্য নিয়ে প্রকল্প নিয়ে নেতিবাচক মনোভাব ও আতঙ্ক তৈরির চেষ্টা করছে।

শেখ হাসিনা বলেন, এতদিন অন্তরালে থেকে ইন্ধন যোগালেও খালেদা জিয়া প্রেস করফারেন্স করে প্রকাশ্যে অপপ্রচার চালিয়েছেন। এতদিন পর এ রকম প্রতিক্রিয়া কেন এলো?

বিরোধিতাকারীরা বলছেন, এই কেন্দ্র স্থাপন হলে সুন্দরবন ধ্বংস হবে। প্রধানমন্ত্রী বলেন, আজ আমি প্রমাণ করবো কোনো ক্ষতি হবে না।

সংবাদ সম্মেলনের শুরুতে রামপাল বিদ্যুৎকেন্দ্র পরিবেশের ওপর কোনো প্রভাব ফেলবে না এবং সুন্দরবনের কোনো ক্ষতি হবে না এ ব্যাপারে পাওয়ার পয়েন্ট ও ভিডিও ক্লিপ উপস্থাপনা করা হয়।

বিকাল চারটায় শুরু হওয়া এই সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ সদস্য, আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সিনিয়র সাংবাদিকরা উপস্থিত আছেন। বক্তব্যের পর প্রধানমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাব দেবেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com