শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

তানোরে এসএসসি পরীক্ষার্থীকে এ্যাসিড ছুড়তে গিয়ে আটক ২ যুবক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মমিনুল ইসলাম মুন, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে বিয়ের ১৪দিন পর স্বামীকে ডিভোর্স দেয়ায় জের ধরে এসএসসি পরীক্ষার্থী স্ত্রীকে বন্ধুদের নিয়ে রাতে এ্যাসিড ছুড়তে গিয়ে গ্রামবাসীর হাতে আটক হয়েছে স্বামীর সহযোগী বন্ধু ২যুবক। তবে, গ্রামবাসীর কাছ থেকে কৌশলে পালিয়ে গেছে ডিভোর্স প্রাপ্ত ওই স্বামী। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ৯টার দিকে তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামে। এঘটনায় ওই পরীক্ষার্থীর পিতা বাদি হয়ে ৩জনকে আসামী করে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ, পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, তানোর উপজেলার জুড়ানপুর গ্রামের সামসুল আলমের পুত্র আক্তারুজ্জামান লিটন (৩০)’র সাথে তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামের আলাল উদ্দিনের কন্যা এসএসসি পরীক্ষার্থী (১৬)’র চলতি বছরের ৫জানুয়ারী বিয়ে হয়। স্বামীর বাড়িতে না গিয়েই বিয়ের ১৪দিন পর ১৯জানুয়ারী স্ত্রী ওই পরীক্ষার্থী নিজেই তার স্বামীকে ডিভোর্স দেয়। এর পর থেকে লিটন তার স্ত্রী ওই পরীক্ষার্থীকে বিভিন্ন মাধ্যমে, নানা ভাবে বিভিন্ন প্রকার প্রলোভন দিয়ে আবারো বিয়ে করে সংসার করার অনুরোধ করে আসছিলো।

বুধবার রাত ৯টার দিকে পূর্ব পরিকল্পিত ভাবে লিটন তার সহযোগী ২বন্ধু একই উপজেলার গাগরন্দ গ্রামের জসিম উদ্দিনের পুত্র জামিল উদ্দিন (২৭) ও গাগরন্দ গ্রামের সিরাজুল ইসলামের পুত্র এসএসসি পরীক্ষার্থী আব্দুল গাফ্ফার (১৭) কৃষ্ণপুরস্থ ওই ছাত্রীর ঘরের জানালার পিছনে ঘুরা ঘুরি করছিলো। এসময় পার্শের বাড়ির কেতাবুর নামের ১ব্যাক্তি তাদেরকে দেখে ‘ওখানে কে’ জিঙ্গাসা করামাত্র তারা দৌড়ে মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। মুহুর্তেই বিষয়টি গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়ে এসময় ওই ছাত্রীর ঘরের জানালার পিছন থেকে একটি টাইগার ড্রিক্্েরর বোতলে এ্যাসিড ও একটি সিরিন্জ পড়ে থাকতে দেখে গ্রামের লোকজন গ্রাম পুলিশের সহায়তায় তা উদ্ধার করেন। পরে মোবাইলে খবর দেয়া হলে তাঁতিহাটি গ্রামের লোকজন রাস্তায় বেরিগেট দিয়ে তাদেরকে আটক করেন।

এসময় মটরসাইকেল সাইডে রাখার কথা বলে ডিভোর্স প্রাপ্ত স্বামী আক্তারুজ্জামান লিটন তার ২ বন্ধুকে ফেলে কৌশলে মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামবাসী উদ্ধার হওয়া এ্যাসিড ভর্তি বোতল ও সিরিন্জসহ আটক ২জনকে পুলিশে সোপর্দ করেন। খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে গোদাগাড়ী সার্কেল এএসপি একরামুল হক থানায় উপস্থিত হয়ে গ্রেপ্তারকৃত ২জনসহ চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনসহ গ্রামবাসী এবং ছাত্রীর পিতাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মামলা করার নির্দেশ দেন। বিষয়টি এলাকায় ব্যাপক চাঞ্চ্যেলের সৃষ্টি হয়েছে।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে রাতেই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ৭দিনের রিমান্ড আবেদন করে আজ বৃহস্পতিবার আদালতে হাজির করা হবে। পলাতক ডিভোর্স প্রাপ্ত স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com