মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত

তফসিলের পর গ্রেফতার ৪৭২ নেতাকর্মীর তালিকা ইসিতে দিলো বিএনপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: তফসিল ঘোষণার পর (৮ নভেম্বর) থেকে সারাদেশে গ্রেফতার হওয়া বিএনপির ৪৭২ নেতাকর্মীর তালিকা ইসিতে জমা দিয়েছেন দলের মামলা ও তথ্য সংরক্ষণ কর্মকর্তা মো. সালাহ উদ্দিন খান। আজ শুক্রবার বেলা ১১টায় ওই তালিকা জমা দেওয়া হয়।

তালিকা জমা দেওয়ার পর মো. সালাহ উদ্দিন খান বলেন, তফসিল ঘোষণার পর বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মোট ৮টি মামলা হয়েছে। ওই মামলাগুলোতে ৪৭২ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। ঐক্যফ্রন্টের নেতা ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে এ সংক্রান্ত তালিকা চাওয়ায় আজ ইসিতে তা জমা দেওয়া হলো।

তিনি আরও বলেন, গ্রেফতার নেতাকর্মীদের তালিকার সঙ্গে একটি চিঠিও প্রধান নির্বাচন কমিশনার বরাবর দেওয়া হয়। এতে স্বাক্ষর করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

চিঠিতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার ও তাদের নিঃশর্ত মুক্তিতে ব্যবস্থা নিতে ইসির প্রতি আহ্বান জানানো হয়েছে বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com