বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

ঢাকায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ১১ বছর পর টেস্ট খেলতে বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। শুক্রবার রাত পৌনে এগারোটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে বহনকারী বিমান। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার মো. সজীব।

এই সফরে অস্ট্রেলিয়া দল বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে। যার শুরুটা হবে ঢাকা টেস্ট দিয়ে। আর সফর শেষ হবে চট্টগ্রাম টেস্টের মধ্য দিয়ে। ২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। এরপর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। তার আগে ২২ ও ২৩ আগস্ট একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া দল।

এই সিরিজকে সামনে রেখে আজ দুপুরে বাংলাদেশ দল ঘোষণা করবে বিসিবি।

সবশেষ ২০০৬ সালে বাংলাদেশে টেস্ট খেলেছিল অস্ট্রেলিয়া দল। সেবার রিকি পন্টিংয়ের নেতৃত্বে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলেছিল অস্ট্রেলিয়া।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com