শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ড.ওয়াজেদ মিয়ার জন্ম বার্ষিকী পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ও বরেণ্য পরমানু বিজ্ঞানী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী প্রয়াত ড. এম. এ. ওয়াজেদ মিয়ার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
স্বেচ্ছাসেবী সংগঠন অনুভব সংস্থার আয়োজনে সংস্থার নিজস্ব কার্যালয়ে গত শুক্রবার জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া শেষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। অনুভব সংস্থার প্রধান নির্বাহী মোঃ আমির হোসেন বাবুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বোদা পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ রাজনীতিবিদ আব্দুর রউফ, সাবেক ইউ’পি চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা ওয়ালিউল ইসলাম মন্টু, বোদা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও অনুভব সংস্থার সভাপতি মোঃ আশরাফুল আলম লিটন, বোদা পাইলট মডেল স্কুর এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ জামিউল হক।
এ সময় সাংবাদিক, এনজিও প্রধানগণ সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com