রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ডিজিটাল নিরাপত্তা আইন দুরভিসন্ধিমূলক-মওদুদ আহমদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইন দুরভিসন্ধিমূলক মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন,  গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করতে নির্বাচনের আগে এই কালো আইন পাস করেছে ভোটারবিহীন সরকার। এই আইন তৈরি করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা হয়েছে।

আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ-এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মওদুদ আহমদ।

মওদুদ আহমদ বলেন, এই অবৈধ সরকার বিচার বিভাগের স্বাধীনতায় বিশ্বাস করে না। বিচার বিভাগে কীভাবে নগ্ন হস্তক্ষেপ করা হয়—সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহার বইয়ে সেটা উঠে এসেছে। সিনহার বই ঐতিহাসিক এক দলিল। এজন্য তাকে এ দেশের মানুষ যুগ যুগ ধরে স্মরণ রাখবে।

তিনি বলেন, আওয়ামী লীগকে পরাজিত করতে একটি কৌশলই যথেষ্ট—তাদের অপশাসন, অপকর্ম ও দুর্নীতির চিত্র জনগণের কাছে তুলে ধরতে হবে। তরুণ প্রজন্ম আওয়ামীলীগকে কখনোই ভোট দেবে না। কোটা আন্দোলন,  নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে কীভাবে তাদের সাথে প্রতারণা করা হয়েছে। নতুন সড়ক নিরাপত্তা আইন নিয়ে তরুণ প্রজন্মের সাথে প্রতারণা করা হয়েছে।

সংগঠনের সহ-সভাপতি মো. মজিবর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় অন্যদের বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, ঈসমাইল হোসেন বেঙ্গল, আবু নাসের মুহাম্মদ রহমত উল্লাহ, সাবিরা নাজমুল, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ফরিদ উদ্দিন ও গাজীপুর জেলা বিএনপির যুগ্ম  সাধারণ সম্পাদক ভিপি ইব্রাহিম প্রমুখ। সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com