শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু

ডাবল দাম বাড়ালেন ম্রুণাল!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। অভিনয় দক্ষতায় দর্শক মনে জায়গা করে নিয়েছেন তিনি। ইতোমধ্যে ‘সুপার থার্টি’, ‘বাটলা হাউজ’, ‘গোস্ট স্টোরিজ’, ‘তুফান’ ও ‘ধামাকা’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।

২০২২ সালে মুক্তি পায় ম্রুণাল ঠাকুর অভিনীত ‘সীতা রামাম’ সিনেমা। এতে অভিনয় করে বিশেষভাবে নজরকাড়েন তিনি। সিনেমাটি তার ক্যারিয়ারে অনেক কিছু বদলে দেয়। এরপর পূর্বের পারিশ্রমিকের তুলনায় ১৩৫ শতাংশ বেশি পারিশ্রমিক বাড়ান এই অভিনেত্রী। ফের দাম বাড়ালেন ম্রুণাল।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, দিনে দিনে ম্রুণাল ঠাকুরের ক্যারিয়ারের গ্রাফ ঊর্ধ্বমুখী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘ফ্যামিলি স্টার’ সিনেমার জন্য ৩ কোটি রুপি নেন। প্রায় দুই বছর আগে পারিশ্রমিক বাড়িয়েছিলেন। আবারো তিনি পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। বলিউড ও ভারতের দক্ষিণী সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। এখন যেকোনো নতুন প্রজেক্টের জন্য ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৫৭ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন ম্রুণাল। প্রযোজক ও পরিচালকরাও ম্রুণালের চাওয়া পূরণে আপত্তি করছেন না।

ম্রুণাল ঠাকুর অভিনীত ‘ফ্যামিলি স্টার’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা। পরশুরাম পেটলা পরিচালিত সিনেমাটি গত ৫ এপ্রিল মুক্তি পায়। এটি ম্রুণাল ঠাকুরের তৃতীয় তেলেগু সিনেমা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com