বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা

ডাকাত সর্দার মোদির বিদায় আসন্ন: মুখ্যমন্ত্রী মমতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ডাকাতদের সর্দার। দুর্নীতির ঠাকুরদা। প্রধানমন্ত্রী হওয়ার যোগ্য নন। এমনই সব মন্তব্য করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কড়াভাষায় জবাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার পশ্চিমবঙ্গে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে চরম আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিছুক্ষণের মধ্যেই তার কড়া জবাব দেন মমতা।

তিনি বলেন, মোদির মাথা খারাপ হয়ে গিয়েছে। ডাক্তার দেখানো দরকার। আগে দিল্লি সামলাক। তারপর বাংলার কথা ভাববে। বিনাশকালে বুদ্ধিনাশ হয়েছে। অর্ধশিক্ষিত। বাংলার মানুষ তার বক্তব্যের জবাব দেবে। দাম্ভিক, অহঙ্কারের মতো কথা বলছেন। এজেন্সির সিন্ডিকেট চালাচ্ছেন তিনি। এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছেন। ওদের বিদায়ঘণ্টা বেজে গিয়েছে। আমাদের জেলে পুরবে বলছে। ভয় পাই না। ভয় কিসের? আমি কখনও মাথা নত করি না, মাথা নত করব না। এটা রবিঠাকুর, বিবেকানন্দ, নেতাজি সুভাষের বাংলা। বাংলা কখনও মাথা নত করে না। চোরের মায়ের বড় গলা! ভোটে ওরা শূন্য পাবে।

এদিন ঠাকুরনগর ও দুর্গাপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চিটফান্ড, সিন্ডিকেট, তোলাবাজি ও রাজনৈতিক হিংসা নিয়ে সরাসরি মমতা বন্দ্যেপাধ্যাকে আক্রমণ করেন। সেই বক্তব্যের কিছুক্ষণের মধ্যেই পাল্টা জবাব দিয়ে তিনি বুঝিয়ে দিলেন হজম করার পাত্রী নন মমতা। তাঁকে ইট মারলে পাটকেল খেতে হবে। বললেন, বাহ রে বাহ, এ তো চোরের মায়ের বড় গলা দেখছি। উনি তো দুর্নীতির ঠাকুরদা। নোটবন্দি একটা বড় দুর্নীতি, রাফাল একটা বড় দুর্নীতি, জনধন যোজনা একটা বড় দুর্নীতি। উনি ৬০ মিনিটে লোন দেবেন, এটা একটা বড় দুর্নীতি। তিনি আবার সমালোচনা করছেন!

সিবিআই প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেছেন, বাংলায় সিবিআইকে ঢুকতে দিচ্ছেন না কেন? ভয় কিসের? আমি তো ভয় পাইনি। আমাকে ন’ঘণ্টা জেরা করা হয়েছে। কটাক্ষের সুরেই এর জবাবে মমতা বলেন, ওনাকে জেরা করেছে বলে সবাইকে করতে হবে? উনি দোষী ছিলেন, তাই ওঁকে জেরা করেছিল। সারা দুনিয়া জানে, গোধরা দাঙ্গা তিনি করিয়েছিলেন। ওঁর সারা গায়ে দাঙ্গার রক্ত লেগে আছে। চোখে হিংসা। সিবিআই ওনাকে জেরা করেছে বলে অন্যদেরও জেরা করতে হবে, এটা কোথায় লেখা রয়েছে। এ তো রাজনৈতিক প্রতিহিংসা।

মমতা আরও বলেন, এদিন দু’টি সভা থেকে মোদি যে ভাষায় কথা বলেছেন, তা কোনও প্রধানমন্ত্রীর শোভা পায় না। এতে প্রধানমন্ত্রী পদটাকেই খাটো করা হল। উনি কিছুই জানেন না। না দেখে বক্তৃতা দিতে পারেন না। অর্ধশিক্ষিত। আমরা যে প্রকল্প করি, তা ওরা টুকলি করে। আমরা কন্যাশ্রী প্রকল্প করেছি। ওরা টুকলি করে বেটি বাঁচাও বেটি পড়াও প্রকল্প করেছে। আমরা স্বাস্থ্যসাথী প্রকল্প করে বিনে পয়সায় চিকিৎসা দিচ্ছি। ওরা আয়ুষ্মান ভারত প্রকল্প করেছে। কেন সেই প্রকল্প চালু করব? আমরা করব না। প্রধানমন্ত্রী নিজের ছবি দিয়ে বাড়ি বাড়ি প্রচার করছেন। সেই কাজেই তিনি ব্যস্ত।

বাংলা৭১নিউজ/এমকে/সূত্র:বর্তমান অনলাইন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com