রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

ডাকাতির চেষ্টার সময় আটক ৫, গাড়ি জব্দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ মে, ২০১৮
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ডাকাতির চেষ্টায় সময় ৫ ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শুক্রবার দিবাগত রাতে নাটোর-বগুড়া মহাসড়কে বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় একটি কালো রঙের হাইয়েস ও নীল রঙের (ঢাকা-মেট্রো-ট ১৬-১৬২৫) একটি চোরাই সিএনজি উদ্ধার করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় একটি সিএনজি অটোরিক্সাকে দাঁড়ানোর জন্য সংকেত দেয় কর্মরত চেইন মাস্টার ওহেদ আলী। কিন্তু দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় পৌর সভার টোল এলাকায় সিএনজিটিকে আটক করে জনতা। পরে স্থানীয় জনতা পাবনা সদরের হোন্ডা মেকানিক তুষার আহম্মেদ, পাবনা জেলার বেড়ার আরিফুল ইসলাম মিঠু, ঢাকার নবীনগরের বাবু ও হাইয়েস গাড়ির ড্রাইভার আহম্মেদ শাহরীরা কনক এবং তার সঙ্গী সবুর উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃতদের নামে চুরি ছিনতাই মামলা দায়ের হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com