সোমবার, ২৭ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আইপিএলে কে কোন পুরস্কার জিতলেন ঘূর্ণিঝড় রেমালে সারা দেশে নিহত ৭ দেশকে ভীতিকর জনপদে পরিণত করেছে সরকার: ফখরুল বাউফলে ঝোড়ো হাওয়ায় ঘর চাপা পড়ে এক বৃদ্ধের মৃত্যু কল দিলেই ছুটে যাচ্ছে ডিএনসিসির ‘কুইক রেসপন্স টিম’ ছুরিকাঘাতে বাবাকে খুন, পলাতক ছেলে তৃতীয় ধাপের উপজেলা ভোট : ৪১২ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ মোংলায় পানিবন্দী ৬০ হাজার মানুষ সৌদি পৌঁছেছেন ৪৫ হাজার ৪৩ জন হজযাত্রী চট্টগ্রামে ৩ ঘণ্টায় ১৩২ মিলিমিটার বৃষ্টি, নিম্নাঞ্চলে জলাবদ্ধতা রেমালের কারণে বিদ্যুৎ উৎপাদন অর্ধেকে নামিয়ে এনেছে পিডিবি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী গাজায় বাস্তুচ্যুতদের শিবিরে ইসরায়েলের ভয়াবহ হামলা, নিহত অন্তত ৩৫ রেমালের প্রভাবে ঝড়বৃষ্টি থাকবে, কমবে তাপমাত্রা তাণ্ডব চালাচ্ছে ঘূর্ণিঝড় রেমাল রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উপকূল উপকূল অতিক্রম করছে ঘূর্ণিঝড় রেমাল শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ

ঢাবিছাত্র ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে প্রাণ হারালেন

পাবনা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে রেলিংয়ে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন মাহবুব আদর নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী। বুধবার (১৬ মার্চ) রাতে পাবনার পাকশী রেলসেতুতে এ ঘটনা ঘটে।

মাহবুব বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষ ও হাজী মুহাম্মদ মহসিন হলের আবাসিক শিক্ষার্থী। তার বাড়ি জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সদর ইউনিয়নে।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত শিক্ষার্থী মাহবুব আদরের চাচা ফরহাদ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী।

মাহবুবের চাচা ফরহাদ বলেন, মাহবুব কুষ্টিয়ায় ঘুরতে গিয়েছিল। গতকাল রাতে সে ফেসবুকে ছবি আপলোড দিয়েছে দেখলাম। আজ সকালে শুনি সে মারা গেছে।

তিনি বলেন, ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার সময় পাকশী সেতুর ওখানে জানালা দিয়ে মাথা বের করছিল মাহবুব। তখন সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায়। তার পরিবারের সদস্যরা সেখানে গেছে। সন্ধ্যার দিকে তাকে নিয়ে আসবে।

এ ব্যাপারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বলেন, ঘটনাটি আমরা শুনেছি। মরদেহ বর্তমানে পাকশী থানায় আছে। শোকাহত পরিবারের পাশে দাঁড়ানোর সর্বোচ্চ চেষ্টা করবে ঢাবি প্রশাসন।

মহসিন হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাসুদুর রহমান বলেন, ঘটনাটি দুঃখজনক। আমরা মাহবুবের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

মাহবুবের হঠাৎ চলে যাওয়ায় ভারাক্রান্ত হয়ে পড়েছেন তার সহপাঠীরা। তার হলের কক্ষসঙ্গী মো. রাহাত শিকদার বলেন, মাহবুব খুবই ভালো একজন ছেলে ছিল। সে সবসময় খুবই মিশুক, হাসিখুশি ও প্রাণবন্ত থাকতো। তার এভাবে হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছি না।

jagonews24

ফেসবুক স্টোরিতে ট্রেনের ছাদে ছবি মাহবুবের

তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টের দৈনিক স্টোরিতে দেখা যায়, মাহবুব ট্রেনের ছাদে একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে ছবি আপলোড করেন। এতে লিখেছেন, ‘কঠিন তবুও আনন্দঘন মাঝপথে জুটেছিল অপরিচিত সঙ্গী।’

তার বন্ধুদের ধারণা, ট্রেনের ছাদে ভ্রমণের সময় পাকশী রেলওয়ে সেতুর রেলিংয়ের ধাক্কায় তার মৃত্যু হতে পারে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com