রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের

ট্রাম্প-কিম সংলাপ বাতিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের সঙ্গে সম্ভাব্য সংলাপ বাতিল করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।বৃহস্পতিবার কিমের উদ্দেশে ট্রাম্পের পাঠানো এক চিঠিতে এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

চিঠিতে ট্রাম্প জানান, আগামী ১২ জুন সিঙ্গাপুরে অনুষ্ঠিতব্য সংলাপে অংশ নেয়া সম্ভব নয়। কারণ হিসেবে কিম কর্তৃক যুক্তরাষ্ট্রের প্রতি অব্োহত ক্ষোভ ও শত্রুতা পোষণ করাকে দায়ী করা হয়েছে।

এর আগে যুক্তরাষ্টের পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও বলেছিলেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ধরে রাখা নির্ভর করে উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনের ওপর। ১২ জুনে সিঙ্গাপুরের বৈঠক নিয়ে পম্পো এসব কথা বলেন।

এদিকে উত্তর কোরিয়া বলেছিল, মার্কিন যুক্তরাষ্ট্র পারমাণবিক অস্ত্র ত্যাগ করার ব্যাপারে চাপ দিলে তা বাতিল হতে পারে।

দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জে ইনের সঙ্গে মঙ্গলবার এক বৈঠকে ট্রাম্প বলেন, পরমাণু অস্ত্র নিরসনের চুক্তির জন্য উত্তর কোরিয়ার শর্ত পূরণ করতে হবে। সূত্র: আলজাজিরা/এরাবিয়ান জার্নাল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com