রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

টেকনাফে সাংবাদিক হামলার আরেক আসামি গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ মে, ২০১৬
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,টেকনাফ: টেকনাফে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আরেক আসামি জামাল হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে নাজিরপাড়ার একটি পানের বরজ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জামাল হোসেন নাজিরপাড়ার মৃত মোহাম্মদ হেসেনের ছেলে।

টেকনাফ থানার এসআই (অপারেশন অফিসার) কাঞ্চন কান্তি দাশ জানান, টেকনাফ সাংবাদিকের ওপর হামলার ঘটনার এজাহারভূক্ত আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। পুলিশের একটি টিম অভিযান চালিয়ে পানের বরজ থেকে জামাল হোসেনকে গ্রেফতার করে।

এর আগে মঙ্গলবার গ্রেফতার করা হয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ভূট্টোর বাবা মামলার ৫ নম্বর আসামি এজাহার মিয়াকে। এছাড়াও সন্দেহজনকভাবে আটক করা হয়েছে আবুল কাশেম নামে একজনকে।

শুক্রবার (১৩ মে) বিকেলে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ায় পেশাগত দায়িত্বপালনকালে ভূট্টোর নেতৃত্বে ৬ সাংবাদিককে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এসময় সাংবাদিকদের ক্যামেরা ও ল্যাপটপ লুট করা হয়।

ঘটনায় আহত সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু বাদি হয়ে গত রোববার রাতে ১৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। দ্রুত বিচার আইনে রেকর্ড করা মামলায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী সন্ত্রাসী বাহিনী প্রধান নুরুল হক ভূট্টোকে প্রধান আসামি করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com