রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, বিজিবির দাবি মাদক ব্যবসায়ী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বিল্লাল হোসেন (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

বিজিবির দাবি, নিহত যুবক মাদক ব্যবসায়ী। নিহত বিল্লাল ভবানীগঞ্জের লক্ষ্মীপুরের আব্দুল্লাহপুর গ্রামের আবুল বাশারের ছেলে।

বৃহস্পতিবার ভোরে টেকনাফের খালাংখালী তিন নম্বর স্লুইচগেট নাফ নদসংলগ্ন এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

টেকনাফ-২ ব্যাটালিয়নের বিজিবির অধিনায়ক লে. কর্নেল আছাদুদ-জামান চৌধুরী জানান, ভোরে বিজিবির টহল দল খালাংখালি তিন নম্বর স্লুইচগেট নাফ নদসংলগ্ন এলাকায় অভিযানে যায়। এ সময় বিজিবির টহল দলের ওপর মাদক ব্যবসায়ীরা অতর্কিত গুলিবর্ষণ করে। এ সময় বিজিবিও গুলি চালায়।

ঘটনাস্থল থেকে ৭ হাজার পিস ইয়াবা ও দুটি লম্বা কিরিচ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com