শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

টুইট করেই আয় করা যাবে লাখ টাকা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

টুইটার থেকে এখন আয় করতে পারবেন লাখ টাকা। ইলন মাস্কের টুইটারের লোগো পরিবর্তন হওয়ার পর অনেক ব্যবহারকারীই মন খারাপ করেছিলেন। এছাড়াও টুইটারের একের পর এক কঠিন পরিবর্তন গ্রাহকদের হতাশ করেছে। ইলন মাস্কের সঙ্গে টুইটারও আলোচনায় থাকছে সব সময়।

যদিও ইলন মাস্ক টুইটারে যেন কন্টেন্ট ক্রিয়েটররা আয় করতে পারেন সেই উপায় ভাবছেন। এবার সেই সুযোগ নিয়ে আসছে টুইটার। টুইট করেই মাসে লাখ লাখ টাকা আয় করতে পারবেন একজন কন্টেন্ট ক্রিয়েটর। এই সিবিধার নাম দেওয়া হয়েছে ‘এক্স প্রিমিয়াম’, যাকে এর আগে টুইটার ব্লু বলা হত। বিশ্বের যে কোনো দেশের ব্যবহারকারী এই সুবিধা পাবেন।

তবে এর জন্য কয়েকটি সহজ শর্ত মানতে হবে ব্যবহারকারীকে। যেমন-প্রথমেই আপনাকে এক্স প্রিমিয়াম সাবস্ক্রাইবার হতে হবে। সেক্ষেত্রে আপনার প্রোফাইলটি অবশ্যই ভেরিফায়েড হতে হবে। গত তিন মাসের পোস্টগুলোতে কমপক্ষে ১৫ মিলিয়ন অর্গ্যানিক ইম্প্রেশন থাকতে হবে। সেই সঙ্গে আপনার অ্যাকাউন্টে ফলোয়ার সংখ্যা হতে হবে অন্তত ৫০০ জন। এমনকি গত ৩০ দিনে অন্তত ২৫টি টুইট থাকতে হবে।

এই শর্ত পূরণ হলেই অ্যাডস রেভিনিউ শেয়ারিংয়ের জন্য আবেদন করতে পারেন। এজন্য আপনার অ্যাকাউন্টে লগইন করে অ্যাকাউন্ট সেটিংস অপশনে যান। সেখানেই অ্যাডস রেভিনিউ শেয়ারিং অপশনটি দেখতে পাবেন এবং সেটি সিলেক্ট করতে হবে। তারপরে আপনাকে ‘জয়েন অ্যান্ড সেট আপ পেআউটস’ অপশনে ক্লিক করুন। এরপর স্ট্র্যাইপ অপশন পাবেন। সেখান থেকেই আপনি পেমেন্ট রিসিভ করতে থাকবেন।

নির্দিষ্ট সময়ান্তরে X থেকে টাকা পেতে থাকবেন আপনি। ইলন মাস্কও সম্প্রতি জানিয়েছেন, প্রথম 12 মাসে ক্রিয়েটরদের কাছ থেকে তাদের অ্যাড রেভিনিউ শেয়ারের কোনো অংশ নেওয়া হবে না। তবে ব্যবহারকারীর বয়স হতে হবে অন্তত ১৮ বছর।

সূত্র: ইন্ডিয়া টুডে

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com