রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে

টুইটারে দীপিকাকে বাগদানের শুভেচ্ছা: পরে ভক্তদের কাছে দুঃখপ্রকাশ হেমার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ এপ্রিল, ২০১৬
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বৃহস্পতিবার সকালে আর পাঁচটা সাধারণ দিনের মতোই টুইটারাইটরা ঘুম ভেঙে উঠে চোখ বুলিয়ে নিচ্ছিলেন নিজেদের টুইটার অ্যাকাউন্টে। কিন্তু টুইট দেখতে দেখতে হঠাত্ই স্বপ্নসুন্দরী হেমা মালিনীর করা এক টুইটে চোখ আটকে যায় সকলের। তিনি কোনও এক দীপিকাকে তাঁর নতুন জীবন শুরুর আগে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট বার্তা লেখেন।

স্বাভাবিক ভাবেই যেহেতু হেমা নিজে একজন তারকা, টুইটারাইটরা ধরেই নেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেই তাঁর নতুন জীবন শুরুর আগে শুভেচ্ছা জানিয়েছেন ড্রিমগার্ল। প্রসঙ্গত বলিউডের বহু তারকাই এখন লুকিয়ে বিয়ে করে নেন। পরে সংবাদমাধ্যমের কাছে সেই খবর প্রকাশ্যে আসে। তাই সকাল সকাল এই টুইট দেখে লোকেরা ধরেই নেন অসংখ্য ভক্তের হৃদয় ভেঙে বিয়ে করতে চলেছেন মিস পাড়ুকোন।

ঘটনার কিছুক্ষণ বাদেই হেমা মালিনী বুঝতে পারেন তিনি কি ভুল করে ফেলেছেন। সঙ্গে সঙ্গেই তিনি দুঃখপ্রকাশ করে ভক্তদের উদ্দেশে বলেন, এই দীপিকা আমাদের সকলের পরিচিত মিস পাড়ুকোন নন। এই দীপিকা হলেন সে, যিনি হেমাকে টুইটারে ফলো করেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com