শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

টঙ্গীতে ছুরিকাঘাতে যুবক খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে পূর্বশক্রতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইয়াসিন মোল্লা (২২) নামে এক যুবক খুন হয়েছেন। আহত হয়েছেন পারভেজ নামে অপর এক যুবক। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুন) রাতে টঙ্গী পশ্চিম থানা এলাকার মাজার বস্তি হোন্ডারোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন জামালপুরের ইসলামপুর উপজেলার লাল মিয়া মোল্লার ছেলে। টঙ্গীর মাছিমপুরে পরিবারসহ ভাড়া বাসায় থাকতেন।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মো. দেলোয়ার হোসেন চৌধুরী ও স্থানীয়রা জানান, রাতে পূর্ব শক্রতার জের ধরে হোন্ডারোড এলাকায় আবুল কালাম নামে একজনের সঙ্গে ইয়াসিন মোল্লা ও পারভেজের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল কালাম ওই দুই জনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে আহত পারভেজকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য ইয়াসিনের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক আবুল কালামকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com