শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে নৃপেন্দ্রনাথ সভাপতি শাহানুর সম্পাদক নির্বাচিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ আবু মুসা, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ৪ টি পদে আওয়ামীলীগ সমর্থিত ও সাধারন সম্পাদকসহ ৬টি পদে বিএনপি সমর্থিত প্রার্থীরা জয়লাভ করেছেন ও আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে উভয় প্যানেলের প্রার্থী সমান ভোট পাওয়ায় অমীমাংসিত রয়েছে।

শনিবার জয়পুরহাট আইনজীবী ভবনে জেলা আইনজীবী সমিতির এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির ১১টি কার্যকরী পদের জন্য দুটি প্যানেল থেকে ২২ জন প্রতিদ্বদ্বিতা করেন। জেলা আইনজীবী ভবনে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতিহীনভাবে এই ভোট গ্রহণ করা হয়। ১ শ ৮০ জন ভোটারের মধ্যে ১৭৫ জন আইনজীবী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন বলে জানা গেছে।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে নির্বাচিতরা হচ্ছেন- সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি। অন্যান্য পদের মধ্যে রয়েছে সহ-সভাপতি এ্যাড. হাফিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এ্যাড. এম. রায়হান নবী, গ্রন্থাগার, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এ্যাড. নিগার সুলতানা রিক্তা।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিতরা হচ্ছেন সাধারণ সম্পাদক পদে এ্যাড. শাহানূর রহমান শাহীন। অর্থ সম্পাদক পদে এ্যাড. আবু হেনা মো. মোজাহেদুল ইসলাম (রাজু), নিরীক্ষা সম্পাদক এ্যাড. মোজাহেদ আলী দেওয়ান এবং সদস্য পদে নির্বাচিতরা হচ্ছেন এ্যাড. এ. কে. এম. আবু সুফিয়ান (পলাশ), এ্যাড. নাসিমুল সাকলাইন (টিটো) ও এ্যাড. আব্দুল মোমিন (হামিদুল)।

আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে উভয় প্যানেলের প্রার্থী এ্যাড. আলমগীর কবির ও এ্যাড. মামুন কবীর (লাবু) সমান সংখ্যক ৮৭টি করে ভোট পেয়েছেন। গঠনতন্ত্র মোতাবেক এ ব্যাপারে পরে সিদ্ধান্ত গ্রহন করা হবে বলে জানান নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এ্যাড. আব্দুর রহমান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com