রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

জয়পুরহাটে বিএনপির বিক্ষোপ কর্মসূচি পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: দুর্নীতির মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জয়পুরহাটে যুবদলের বিক্ষোভ কর্মসূচীসুচীতে পুলিশের বাধা। পরে কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার শহরের জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে বেলা ১১টায় যুবদলের নেতা-কর্মীরা শহরের ষ্টেশন রোডের দলীয় কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল মেইন সড়কে বের হওয়ার সময় পুলিশ তাতে বাধা দেয়। পরে কার্যালয়ের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি ইনিঞ্জিনিয়ার গোলাম মোস্তফা ও যুবদল নেতারা। জেলা বিএনপির সহ-সভাপতি মমতাজ উদ্দীন মন্ডল, কৃষক দলের সভাপতি মাওলানা ইসমাইল হোসেন, শ্রমিক দল নেতা শফিকুল ইসলাম, ছাত্রদল নেতা আব্দুল ওয়াহাব প্রমূখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com