শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

জুয়ারীকে আটকের পর ছেড়ে দিয়ে বিপাকে পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ জুন, ২০১৮
  • ৩৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন,পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে জুয়ার বোর্ড থেকে এক ব্যাংক কর্মকর্তাকে আটকের পর টাকার বিনিময়ে ছেড়ে দিয়ে বিপাকে পড়েছে বাউফল থানার দুই এসআই। ওই ব্যাংক কর্মকর্তা  নিজেকে হেনস্থার অভিযোগ এনে দুই এসআইয়ের বিরুদ্ধে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

জুয়ার বোর্ড থেকে আটক সফিউল্লাহ হলেন সোনালী ব্যাংক বাউফল শাখার কর্মকর্তা। অপরদিকে ব্যাংক কর্মকর্তাকে টাকার বিনিময়ে ছেড়ে দিয়ে বিপাকে পড়া দুই পুলিশ কর্মকর্তা হলেন বাউফল থানার এএসআই নাসির উদ্দিন ও এএসআই কামাল হোসেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় গোপণ সূত্রে খবর পেয়ে বাউফল থানার দুই এএসআই যথাক্রমে নাসির উদ্দিন ও কামাল হোসেনের নেতৃত্বে  কালাইয়া ইউনিয়নের তেঁতুলিয়া গুচ্ছগ্রামে অভিযান চালায় পুলিশের একটি টিম। তখন একটি ঘরের মধ্যে জুয়ার আসর থেকে ৪জনকে হাতেনাতে আটক করে পুলিশ।

এসময় পুলিশ আটককৃতদের উত্তম মাধ্যম দেয়।আটককৃতদের মধ্যে সফিউল্লাহ নামের একজন নিজেকে পুলিশের কাছে ব্যাংক কর্মকর্তা হিসেবে পরিচয় দেন।থানায় কিংবা ভ্রাম্যমাণ আদালতে না নিয়ে গভীর রাতে ৫ হাজার টাকার বিনিময়ে রফাদফা করে আটককৃতদের ছেড়ে দেয় পুলিশ।

এ ঘটনার পর রোববার (৩ জুন) সফিউল্লাহ নিজেকে হেনস্থা, মারধর ও পকেট  থেকে ৬০ হাজার টাকা নিয়ে যাওয়ার অভিযোগ এনে দুই এএসআইয়ের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে ব্যাংক কর্মকর্তা সফিউল্লাহ উল্লেখ করেন, তিনি  নির্দোষ, তাকে অকারনে অপমান-অপদস্ত করা হয়েছে।বাউফল থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ২ এএসআই অন্যায় করলে অবশ্যই শাস্তি পেতে হবে।

এ প্রসঙ্গে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে সাংবাদিকদের বলেন, লিখিত অভিযোগ পেয়েছি এবং উভয় পক্ষকে ডাকা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com