বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

জিম্বাবুয়েতে ধর্ষণের অভিযোগে ভারতীয় ক্রিকেটার গ্রেপ্তার!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৯ জুন, ২০১৬
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: জিম্বাবুয়েতে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতীয় এক ক্রিকেটারের বিরুদ্ধে।

শুক্রবার হারারে থেকে তাকে গ্রেপ্তার করেছে জিম্বাবুয়ে পুলিশ। কিন্তু তার নাম প্রকাশ করা হয়নি। দেশটির সহকারী পুলিশ কমিশনার চ্যারিটি চারাম্বা গ্রেপ্তারের বিসয়টি নিশ্চিত করেছেন।

জিম্বাবুইয়ান সংবাদমাধ্যম ‘নিউ জিম্বাবুয়ের’ খবরে বলা হয়, হারারের মেইকলেস হোটেলে ধর্ষণের এই ঘটনা ঘটেছে। ওই নারীর অভিযোগ, রক্তাক্ত অবস্থায় এক ভারতীয় ক্রিকেটারের রুমে তার জ্ঞান ফেরে। তিনি ওখানে কীভাবে গেছেন, সেই ধারণাও নেই তার। এই মেইকলেস হোটেলেই আছে ভারতীয় দল।

হোটেলের একটি সূত্র জানিয়েছে, ওই নারী হোটেলের লবিতে ঘোরাফেরা করছিলেন। এরপর ঘটনা ঘটে।

পুলিশ কর্মকর্তা চ্যারিটি চারাম্বা বলেছেন, ‘ধর্ষিতা একজন ভারতীয়র কথা জানিয়েছে। আমি আইনে বাঁধা। তাই এই মুহূর্তে জানাতে পারছি না সে ভারতীয় খেলোয়াড় না কর্মকর্তা। তবে এটুকু বলতে পারি যে অভিযুক্তকে শনিবার আদালতে তোলা হয়েছে।’

পুলিশ তাদের তদন্ত শেষ করেছে। এখন আদালতেই বিষয়টার সুরাহা হবে। বিষয়টি কূটনৈতিক পর্যায়ে আছে। ইতোমধ্যে ভারতীয় কর্মকর্তারাও এর সুরাহা করতে দৌড়ঝাঁপ শুরু করছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com