বুধবার, ০১ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর

জালেম এবং জুলুম-অত্যাচারের বিরুদ্ধে মানুষ ঐক্যবদ্ধ হবে-খালেদা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ জুন, ২০১৭
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা:
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘রোজার পর মানুষ নিজেরাই ঐক্যবদ্ধ হবে। এই জালেম এবং জুলুম-অত্যাচারের বিরুদ্ধে মানুষ ঐক্যবদ্ধ হবে।
ঈদের পরে সবাইকে নিয়ে শান্তিপূর্ণ প্রতিবাদ করা হবে। এজন্য জোটকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, ‘আমরা অবাধ ও নিরপেক্ষ নির্বাচন চাই।
অবশ্যই সেই নির্বাচন সহায়ক সরকারের অধীনে হতে হবে। হাসিনা মার্কা নির্বাচন চলবে না। সকলের অংশগ্রহণের সে নির্বাচনে আমরা হাসিনাকেও চাই।’
শনিবার ঢাকার হোটেল পূর্বাণীতে এক ইফতার পার্টিতে খালেদা জিয়া এ সব কথা বলেন। ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি ( এনডিপি) এই ইফতার পার্টির আয়োজন করেন।
এনডিপির চেয়াম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদসহ ২০ দলীয় জোটের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com