শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫ বাগেরহাটে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয় অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের সীমান্ত স্কয়ারে মোবাইলের দোকানে আগুন শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি শেরে বাংলা এ কে ফজলুল হক ছিলেন গণমানুষের নেতা: রাষ্ট্রপতি দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী ইসলামী ব্যাংক নোয়াখালী জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০০ পিস ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার : কারাগারে প্রেরণ সাঁথিয়ায় অগ্রণী ব্যাংক থেকে ১০ কোটি টাকা উধাও: গ্রেফতার ৩

জামিন নিয়ে বেরোনোর সময় হামলার শিকার ইমরান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ জুলাই, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আদালত থেকে জামিন নিয়ে বের হওয়ার সময় হামলার শিকার হয়েছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

আজ ঢাকা মহানগর মুখ্য হাকিম আদালত থেকে বের হওয়ার সময় তার ওপর হামলা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে স্লোগান দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় ইমরান এইচ সরকারের জামিন মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান ৫ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

এদিকে জামিন নিয়ে বের হয়ে যাওয়ার সময় আদালতের ফটকে হামলার শিকার হন ইমরান সরকার। তার গাড়িতে পচা ডিম ও ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। এরপর তিনি গাড়ি থেকে নেমে ঢাকা মহানগর মুখ্য হাকিম আদালতের এজলাসে যান।

মামলার বাদী ছাত্রলীগের কেন্দ্রীয় শিক্ষা ও পাঠচক্রবিষয়ক সম্পাদক গোলাম রব্বানী।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com