রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮
  • ৩২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস :  বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন করেছে মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন।

বৃহস্পতিবার বিকালে সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শুভেচ্ছা বক্তব্য রাখেন  এসোসিয়েশনের সহ-সভাপতি ফায়িদ রহমান। সিলেট মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশনের সভাপতি সাইদ আহমদ জায়গীদারের  সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ধ্রুপ নীলের পরিচালনায় বক্তব্য রাখেন এসোসিয়েশনের উপদেষ্টা রানা শেখ (সুলতান অব সিলেট), সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সামসুল আলম সেলিম, বাংলাদেশ মিউজিশিয়ান ফোরাম সিলেট জেলা শাখার সভাপতি আলী হোসেন মিলু।

এছাড়া রিম মিউপিক্যাল ক্লাব, অরফিয়াস, ব্যান্ড কমিউনিটি, ফ্লেইমস মিউজিক্যাল ক্লাব, দ্রিম, বসমিক রে, পেন্টাটোন মিউজিক্যাল ক্লাব, মৃত্তিকায় মহাকাল, সাউন্ড মালিক সমিতি, সাউন্ড শ্রমিক সমিতি মানববন্ধনে অংশগ্রহন নেয়।

সিলেটের ডাবল মার্ডার ঘটনায় ৯শ’ জনের বিরুদ্ধে মামলা, আটক ১

 

সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দিতে সংঘর্ষের ঘটনায় ৭-৮শ’ জনকে আসামী করে মামলা দায়ের হয়েছে। নিহত দুইজনের পরিবারের পক্ষ থেকে নিহত বাবুলের ভাই সেবুল আহমদ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় বৃহস্পতিবার মামলা দায়ের করেন। মামলায় ১০৯ জনের নাম উল্লেখ্য করা হয়েছে। অজ্ঞাত আসামী করা হয়েছে বাকিদের।

তবে গত বুধবার রাতে পরিত্যক্ত অবস্থায় ৪ রাউন্ড কার্টুজের খোসা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, জোড়া খুনের ঘটনায় বরইকান্দি ইউনিয়নের ১০নং রোডের কাজি বাড়ির বাসিন্দা, কোম্পানীগঞ্জ উপজেলার ৩নং তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ আলফু মিয়াকে প্রধান আসামী করা  হয়েছে।

এ মামলায় বৃহস্পতিবার দুপুরে শাহজাহান নামক একজনকে আটক করেছে থানা পুলিশ। এলাকায় অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এখনো পুলিশ মোতায়েন রয়েছে।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনা নিয়ে গত মঙ্গলবার সকালে বরইকান্দি এলাকার ১০নং রোডের বাসিন্দা কাজী বাড়ির বাসিন্দা আব্দুল ওদুদ আলফু মিয়া এবং ৩নং রোডের বাসিন্দা বরইকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি গৌছ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সশস্ত্র সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গৌছ মিয়ার পক্ষের তার দুই ভাগিনা বাবুল মিয়া ও মাসুক মিয়া প্রতিপক্ষের গুলিতে নিহত হন। এ ঘটনায় প্রায় ৩৫ জন আহত হন।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com