শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

জাপা এমপি’র মাতার দাফন সম্পন্ন, এরশাদের শোক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ২৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এবং জেলা জাতীয় পার্টি আহবায়ক এ্যাড. জিয়াউল হক মৃধা ‘মা জমিলা খাতুন’ (৯২) ইন্তেকাল (ইন্না লিল্লাহে …রাজেউন)। এই ব্যাপারে এ্যাড.জিয়াউল হক মৃধা, এমপি ব্যাক্তিগত কর্মকর্তা শেখ মো. সিরাজুল ইসলাম জানান, এ্যাড. জিয়াউল হক মৃধা, এমপি ‘মা জমিলা খাতুন কয়েক দিন যাবৎ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছিলেন। বুধবার বিকাল ৫.৪৫ মিনিটে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্প্রতিবার বাদ যোহর স্থানীয় কালিকচ্ছ ঈদগাহ মাঠে জানাযা শেষে নোয়াগাও গ্রামে মনমুড়া পারিবাহিক কবরস্থানে পিতা প্রয়াত শামসুল হক’র কবরের পাশে তাকে দাফন করা হয়। জানাযা নামাযে কয়েক হাজার মুসল্লি অংশগ্রহন করে।
রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ’র শোক

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টি আহবায়ক এ্যাড. জিয়াউল হক মৃধা ‘মা জমিলা খাতুন’ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ শোক। জেলা জাতীয় জাতীয় পার্টি সদস্য ও জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা কাজী মো. মামুনুর রশিদ জানান সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ এক শোক বার্তায় বলেন, প্রয়াত জমিলা খাতুন ছিলেন একজন মহিয়সী নারী। তার মৃত্যুতে জাতীয় পার্টি আজ গভীর ভাবে শোকাহত। এসময় তিনি মরহুমার আত্্রার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com