শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

জাজের নতুন নায়িকা হচ্ছেন তানজিন তিশা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ অক্টোবর, ২০১৬
  • ৭২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জাজের নতুন চমক হচ্ছেন তানজিন তিশা! এমনটাই জানা গেছে। একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, জাজ মাল্টিমিডিয়ার নতুন চমক হিসেবে আসছেন তানজিন তিশা।

তিনিই হবেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার পরবর্তী ছবি ‘ধেৎতেরিকি’-এর আরেক নায়িকা। রোশানের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করবেন । ‘ধেৎতেরিকি’ ছবির পরিচালক শামীম। তবে সূত্রের খবর দিয়ে তানজিন তিশার বিষয়টি শতভাগ নিশ্চিত করা যাচ্ছে না।

যদিও দেশের শীর্ষ সারির একজন অভিনেতা ‘সূত্র’এর ওপর নাখোশ। কিন্তু আমাদের দেশের মিডিয়াগুলো এই সূত্রের মাধ্যমেই বড় বড় খবরগুলোকে সামনে নিয়ে এসেছে।

জাজের নতুন এই ছবিতে কয়েকটি নতুন মুখের কথা শোনা যায়। ভারতের অদিতিকেও এই ছবিতে চুক্তিবদ্ধ করার কথা ছিল। জাজ কর্তারা চেয়েছিলেন ভারতের কোনো নায়িকাকে যুক্ত করতে। এজন্য ভারতে যাতায়াতও করা হয়েছে। কিন্তু ফলাফল শূন্য। সবকিছু বাদ দিয়ে এখন ঘরের মেয়ে তিশাকেই নেওয়া হচ্ছে বলে জানা গেছে।

কিছুদিন আগে হাবিব ওয়াহিদের ‘ওরে মন বেপরোয়া কেন আজ’গানের মডেল হিসেবে কাজ করেছেন তানজিন তিশা। আবারো মিউজিক ভিডিওর মডেল হওয়া প্রসঙ্গে তানজিন তিশা বলেছিলেন, কিছুদিন আগে বলেছিলাম, আমি আর মিউজিক ভিডিওতে কাজ করবো না। কারণ দুই থেকে তিন মাসের মধ্যে চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছি। এদিকে তানজিন তিশা কোন চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন? আর এই যে সময়ের যে ব্যবধান তিশা বলেছিলেন সেটাও জাজের নতুন ছবির যাত্রা শুরুর সাথে মিলে যায়।

মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া ও জলি। এরপর কে হবেন জাজের ঘরের নতুন মুখ? নামটি সঠিকভাবে বলতে পারলেই পুরস্কারস্বরূপ জাজের পক্ষ থেকে মিলবে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন। জাজ মাল্টিমিডিয়ার পেজে এমন ঘোষণাই দেওয়া হয়েছে। কিন্তু সাধারণ দর্শকেরা একটা নাম তো আর বানিয়ে বলতে পারেন না। এমন কারো নাম বলতে হবে যা পূর্বে আলোচিত।

এক্ষেত্রে ভারতের কোনো নতুন নায়িকার কথা বাদ দিতেই হবে। দেশের কারো নাম বলতে গেলে আলোচিত কারো নামই বলতে হবে। সেক্ষেত্রেও তিশা এগিয়ে। এর আগের একটি ছবিতে তানজিন তিশার নাম একাধিকাবার উচ্চারিত হলেও সেটা বাস্তবে দেখা যায় নি। তবে এবার দেখা যাবে। এমনটাই সূত্রের খবর।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com