শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক

জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ আয়োজিত জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার বেলা ২টা ৪৫ মিনিটে তিনি জনসভাস্থলে আসেন।  জনসভাস্থলে এসেই তিনি ৩৩টি প্রকল্পের উদ্বোধন ও ৩৩টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  পরে তিনি মোনাজাতে অংশ নেন।

এর আগে বৃহস্পতিবার বেলা দুইটার দিকে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে (বড়মাঠ) এই জনসভা শুরু হয়।

২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ঠাকুরগাঁও এসেছিলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে চাঙা হয়ে উঠেছে ঠাকুরগাঁও আওয়ামী লীগ। ইতোমধ্যে জনসভাস্থল লোকে লোকারণ্য হয়ে উঠেছে।

বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রী বিশেষ হেলিকপ্টারে ঠাকুরগাঁওয়ে পৌঁছান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com