শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

জঙ্গি আস্তানা থেকে বোমা, অস্ত্র ও সুইসাইডাল ভেস্টসহ ৩ নারী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ভেড়ামারায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ী ঘিরে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। সেখান থেকে এ পর্যন্ত বেশ কয়েকটি বোমা, অস্ত্র ও সুইসাইডাল ভেস্টসহ ৩ নারীকে আটক করা হয়েছে। সেখান থেকে এ পর্যন্ত বেশ কয়েকটি বোমা, অস্ত্র ও সুইসাইডাল ভেস্টসহ তিন নারীকে আটক করা হয়েছে।
জঙ্গিরা অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে, শুক্রবার মধ্যরাতে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়া এলাকার একটি বাড়ি ঘিরে রাখেন আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা।

পরে তাদের সাথে যোগ দেয় কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। বাড়িটিতে তল্লাশি চালিয়ে ২টি সুইসাইডাল ভেস্ট, একটি বিদেশি পিস্তল, গান পাউডার ও বেশ কয়েকটি বোমা উদ্ধার করা হয়। এতে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন এলাকাবাসী।
বাড়িটি থেকে দুই শিশুকে উদ্ধার এবং ৩ নারীকে আটক করা হয়। এদের মধ্যে একজন নব্য জেএমবির শীর্ষ নেতা আইয়ুব বাচ্চুর স্ত্রী বলে জানান পুলিশ।

৬ মাস আগে ভেড়ামারা শহরের এই বাড়িটি নব্য জেএমবির শীর্ষ নেতা আইয়ুব বাচ্চুর স্ত্রী তিথী দর্জি ব্যবসায়ী পরিচয়ে ভাড়া নেয় বলে জানান মালিক নাসিমা বেগম।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com