বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ

জঙ্গি অর্থায়নের অভিযোগে রাজধানীতে ব্যবসায়ী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১২ অক্টোবর, ২০১৬
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: জঙ্গি সংগঠন ‌`হামজা ব্রিগেডকে` অর্থ সহায়তার অভিযোগে ব্যবসায়ী এস এম মঞ্জুর এলাহীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রাজধানীর উত্তরা থেকে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব-৭ এর সদস্যরা।

আজ দুপুরে র‌্যাবের মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর কমান্ডিং অফিসার মিফতা উদ্দীন আহমেদ বলেন, মঞ্জুর এলাহী ২০১৪ সালে হামজা ব্রিগেডকে ইসলামী ব্যাংকের মাধ্যমে চার লাখ ২০ হাজার টাকা ও নগদ ৮০ হাজার টাকা অর্থ সহায়তা করেছিলেন। তিনি চট্টগ্রামের বাঁশখালীতে দায়ের করা ও হাটহাজারী মাদ্রাসার একটি মামলায় চার্জশিটভূক্ত আসামি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com