রবিবার, ২৬ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

ছয় উইকেট হারিয়ে ধুঁকছে বাংলাদেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১৬
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মিরপুরে ১৩৯ বলে দাপুটে শতক হাঁকিয়ে ব্যক্তিগত ১০৪ রানে বিদায় নিয়েছেন তামিম ইকবাল। এটি তার ক্যারিয়ারের অষ্টম টেস্ট শতক। এরপর চার ওভার বাদে সাজঘর ধরেন মুমিনুল (৬৬)। দেখতে দেখতে চলে যান রিয়াদও। এরপর মুশফিকও ফেরেন অল্পতে। সাব্বিরও ধাক্কা সামলে উঠতে পারেনি (০)। এই প্রতিবেদন লেখার সময় ৬ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ২০২।

এদিন শুরুতে পুরো খোলসের ভেতর ছিলেন তামিম। ১৯ বলের মাথায় প্রথম রানের খাতা খোলেন। এরপর ৬০ বলে অর্ধশতক হাঁকান।

মুমিনুলের সঙ্গে তামিম আজ আগের একটি রেকর্ড ছাড়িয়ে যান। দুজনে ১৭০ রানের জুটি গড়েন।

২০১৩ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে ১৫৭ রানের জুটি গড়েছিলেন দুজন। মজার ব্যাপার হলো সেটিও ছিল এই অক্টোবরে। সেই জুটি ছিল তৃতীয় উইকেটে। এবার দ্বিতীয় উইকেটে।

দ্বিতীয় উইকেট জুটিতে বাংলাদেশের সর্বোচ্চ রান ২৩২। সেটি করেছিলেন শামসুর রহমান এবং ইমরুল কায়েস।

এদিন লাঞ্চের পর মুমিনুল অর্ধশতক তুলে নেন। ১৯ ম্যাচের টেস্ট ক্যারিয়ারে এটি তার ১০তম অর্ধশতক।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com