শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক

ছেলে বিদেশ, পুত্রবধূকে ধর্ষণ চেষ্টা শ্বশুরের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ধামরাই)প্রতিনিধি: ছেলে বিদেশ। ছেলের বউকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন শ্বশুর। এতে রাজি না হওয়ায় আম কেটে দেওয়ার কথা বলে রাতে তার ঘরে ঢুকে শ্বশুর। এরপর তাকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে আমিনুর রহমান ওরফে আমির আলী। ঘটনা শুনে বিদেশ থেকে ছেলে চলে এসে বাবার বিরুদ্ধে প্রতিবাদ করেন। এতে বাবা তাদের হত্যার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন।

ঘটনাটি ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের ইন্দরা গ্রামের। ছেলের বউকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শ্বশুর আমিনুর রহমান ওরফে আমির আলীকে আজ মঙ্গলবার আটক করেছে ধামরাই থানা পুলিশ।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, আমির আলীর ছেলে আরিফুর রহমান আরিফ সৌদি আরবে থাকাকালীন তার বউকে তার বাবা আমির আলী কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হলে কিছুদিন আগে রাতে ছেলের বউকে আম কেটে দেওয়ার কথা বলে শ্বশুর আমীর আলী তার ঘরে ঢোকে। এ সময় ছেলের বউকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। স্ত্রীর কাছে বাবার অপকর্মের কথা শুনে সৌদি থেকে চলে আসে আরিফ। এরপর তারা এসব অপকর্মের প্রতিবাদ করে। এক পর্যায়ে গত সপ্তাহে হত্যার হুমকি দিয়ে বাড়ি থেকে ছেলের বউ ও ছেলেকে তাড়িয়ে দেয় আমির আলী। পরে তারা আশ্রয় নেয় বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আরিফের চাচা মৃত আবুল হোসেনের বাড়িতে।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ গ্রাম্য মাতাব্বরদের কাছে আমির আলীর বিরুদ্ধে বিচার প্রার্থী হয় তারা। এ নিয়ে গ্রামবাসী রবিবার সকালে সালিশ বৈঠক বসে। এতে ডাকা হয় আমির আলীকে। কিন্তু তিনি হাজির হননি।

স্থানীয় ইউপি সদস্য মহর আলী জানায়, আমির আলী প্রভাবশালী। তার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ দিয়েছিল তার পুত্রবধূ। সালিশও ডাকা হয়েছিল কিন্তু তিনি হাজির হননি। এখন পুত্রবধূ আইনের আশ্রয় নিয়েছে।

আরিফ জানায়, আমি বিদেশ থাকাকালীন আমার বাবা আমার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে। আমি ও আমার স্ত্রী এর প্রতিবাদ করাতে আমাদের হত্যার হুমকি দিয়েছে আমার বাবা। এখন আইনের আইনের আশ্রয় নিয়েছি যা হবার আদালতেই হবে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, অভিযোগের প্রেক্ষিতে আমির আলীকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com