শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫

ছাত্রীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় কনস্টেবল প্রত্যাহার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্রীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে পুলিশের এক সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

মিজানুর রহমান নামের পুলিশের ওই কনস্টেবল নগরীর জালালাবাদ থানায় কর্মরত। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বুধবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে গণিত ও সিএসই বিভাগের খেলা চলাকালে মিজানুর রহমান ছাত্রীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ‘যৌন হয়রানি ও নিপীড়ন নিরোধ কেন্দ্রে’ অভিযোগ করেন ছাত্রীরা। অভিযোগের প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় থেকে ওই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন বলেন, অভিযুক্ত মিজানুর রহমানকে বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com