শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট

ছাত্রলীগ নেতার বহিস্কারেরর দাবীতে পবিপ্রবিতে বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ১৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধ: পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুকের বহিস্কারেরর দাবীতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। আজ বেলা সাড়ে ১১টায় শিক্ষার্থীদের এ বিক্ষোভ মিছিল ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে টিএসসির সামনে সমাবেশ করে। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রশিদ প্রিন্স, সাংগঠিন সম্পাদক রাশেদ ইমাম, ফিশারিজ অনুষদের মাষ্টার্স পর্বের শিক্ষার্থ রবিউল ইসলাম, সাইফুর রাফি প্রমুখ। বক্তরা বলেন, সাংগঠনিক শৃঙ্খলা বিরোধী অপতৎপরতায় জড়িত ওমর ফারুককে অবিলম্বে ছাত্রলীগ থেকে বহি:স্কার করতে হবে।

তারা ক্যাম্পাসে ওমর ফারুককে অবাঞ্ছিত ও ঘোষনা করে। শিক্ষার্থীরা জানান, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের একটি অংশ বাউফল-পটুয়াখালী মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শণ করে। গত বুধবার বিকেল ৫টায় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকসহ স্থানীয় কিছু ছাত্রলীগ নেতা-কর্মীরা সেখানে উপস্থিত হয়ে আকস্মিক আন্দোলনরত শিক্ষার্থীদের উপর চড়াও হয় এবং ইটপাটকেল নিক্ষেপ করে।

পরবর্তীতে এ ঘটনার সমাধান হলেও বৃহস্পতিবার রাতে পটুয়াখালী শহর থেকে ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারন সম্পাদক ও তার সাথে থাকা সাধারন শিক্ষার্থীদের উপর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের নেতৃত্বে হামলা ও তাদের মোবাইল ফোন, টাকা পয়সা ও ব্যবহৃত মোটরসাইকেল আটকে রাখে। এখবর বিশ্ববিদ্যালয় ছড়িয়ে পড়লে সাধারন শিক্ষার্থীরা উত্তপ্ত হয়ে উঠে ও ক্যাম্পাসে ফের বিক্ষোভে ফেটে পড়ে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com