শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

ছাত্রলীগের দুই গ্রুপের সমাবেশ নিয়ে উত্তেজনা, ১৪৪ ধারা জারি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা ছাত্রলীগ এর বিবাদমান দুটি গ্রুপ একই স্থানে সভা ও পাল্টা মিছিলের ঘোষণা দেয়ায় ১৪৪ ধারা জারি করেছেন উপজেলা প্রশাসন।

শুক্রবার রাত ১২টা থেকে শনিবার রাত ১২ পর্যন্ত উপজেলা সদর ইউনিয়নের পুরো এলাকা জুড়ে ১৪৪ ধারা জারি করেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত।

স্থানীয় সূত্র জানায়, ছাত্রলীগের মো. জসিম খান আহবায়ক ও মো. আফসার উদ্দিকে যুুগ্ন আহবায়ক করে পরিচিতা সভা শনিবার শহীদ মিনার প্রাঙ্গনে ঘোষণা দেয়। অন্যদিকে ছাত্রলীগের সানাউল্লাহ গিয়াস উদ্দিন সেলুর গ্রুপে পাল্টা মিছিলের ঘোষণা দেয়া হয়। এ নিয়ে শনিবার রাত থেকে সরাইলে চরম উত্তেজনা দেখা দেয়। সৃষ্ট পরিস্থিতে স্থানীয় প্রশাসন সরাইল সদর ইউনিয়নে ১৪৪ ধারা জারি করে।

সরাইল উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা ছাত্রলীগ এর বিবাদমান দুটি গ্রুপ একই স্থানে সভা ও পাল্টা মিছিলের ঘোষণা দেয়াকে কেন্দ্র করে উপজেয়ায় সার্বিক আইন শৃঙ্খলার অবনতি হতে পারে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজ উদ্দিন ভূইয়ার কাছ থেকে এমন লিখিত আবেদন পাওয়ার পর সদর ইউনিয়নের পুরো এলাকা জুড়ে শুক্রবার রাত ১২টা থেকে শনিবার রাত ১২ পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com