বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

চৌদ্দগ্রামে পানিতে ডুবে বিএনপি নেতাসহ ২জনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৩ জুলাই, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: চৌদ্দগ্রামে রবিবার পানিতে ডুবে জেলা বিএনপির নেতা আরিফুর রহমান (৭০) ও একই এলাকার মো ঃ মানিক (৪৫) নামে দুই জন নিহত হয়েছে। আরিফুর রহমান উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ফেলনা গ্রামের আব্দুল আজিজের পুত্র এবং চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ী। নিহত অপরজনও একই গ্রামের আবু রশিদ মিয়াজীর পুত্র। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। আহতদের মধ্যে অবস্থা বেগতিক দেখে জাকির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়রা জানান, রবিবার সকাল আনুমানিক ১২ ঘটিকায় বাড়ির পাশ^বর্তী একটি পুকুরে ফেনা পরিস্কার করার জন্য নামলে রহস্যজনকভাবে উপস্থিত ৪ জনকে নিচের দিকে নিয়ে যায়। এর মধ্যে আব্দুল আওয়াল নামে একজন উপরে উঠতে পারলেও বাকিরা উঠতে পারে নাই। তাৎক্ষনিক এলাকাবাসী খবর পেয়ে পানিতে নেমে ৩জনকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষনা করেন।
এদিকে জেলা বিএনপির নেতা ও চৌদ্দগ্রাম উপজেলার ক্লিন ইমেজের এই রাজনৈতিক ব্যাক্তিত্বের মৃত্যুর ঘটনায় গ্রামবাসীসহ সমগ্র উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মহিলা নিহত আহত ৩
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সামেনা বেগম(৫০) নামের এক মহিলা নিহত হয়েছেন। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা গ্রামের সাংবাদিক আবদুস সোবহানের বোন। আজ রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বসন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকামুখী দ্রুতগামী একটি ট্রাক বিপরীতমুখী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশায় থাকা সামেনা বেগম নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা চালকসহ তিনজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com