বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টার মামলা ভাইস চেয়ারম্যানের, গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আবদুল গনিসহ নয়জনের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টার মামলা করেছেন একই উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন। পুলিশ এ মামলার দুই আসামি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারন সম্পাদককে গ্রেফতার করেছে।
তবে উপজেলা চেয়ারম্যান আবদুল গনি জানান, এ মামলায় উল্লেখিত সব অভিযোগ মিথ্যা। তিনি বলেন, সভা চলাকালে ভাইস চেয়ারম্যান তার ওপর হামলা করলে তার দেহরক্ষী ও অফিস কর্মচারিরা তা প্রতিরোধ করেন। ভাইস চেয়ারম্যান মাহবুব তার অস্ত্রটি কেড়ে নেওয়ার চেষ্টা করলে দুই পক্ষে হাতাহাতি ও ধস্তাধস্তি হয়।
দেবহাটা থানায় দায়েরকৃত মামলায় বাদি ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন উল্লেখ করেন যে, গত মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের অফিসে টিআর ও কাবিটাসহ বিভিন্ন প্রকল্পে টাকা বরাদ্দ নিয়ে মিটিং চলছিল। এ সময় প্রকল্পের কাজ নিয়ে কিছু বাদানুবাদ হবার সাথে সাখে উপজেলা চেয়ারম্যানের হুকুমে নিজের লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে তার ভাড়াটেরা তাকে গুলি করে হত্যার চেষ্টা করে। মামলায় তিনি আরও বলেন, ওই অস্ত্র ( শর্টগান) দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করা হয় । একই সময়ে তাকে কিল চড় ঘুষি ও লাথি মেরে আহত করা হয়। তিনি মেঝেতে পড়ে গেলে ইউএনও হাফিজ আল আসাদসহ অন্যরা তাকে উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মাহবুব আলম আরও বলেন, তিনি আহত হওয়ায় তাকে প্রথমে সখিপুর হাসপাতাল ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ মামলায় প্রধান হুকুমদাতা আসামি হলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল গনি। অপর আসামিরা হলেন, দেবহাটার চাঁদপুর গ্রামের আবদুর রশীদের দুই ছেলে মিজানুর রহমান ও উপজেলা পরিষদ কর্মচারি আমিনুর রহমান বাবু, চেয়ারম্যানের বোন জামাই সাবুর আলি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে মনিরুজ্জামান কেল্টু ও রেজাউল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য মুজিবর রহমান।
মামলার বাদি আরও জানান, ্এদিন তার ওপর হামলার ঘটনা ছিল পূর্ব পরিকল্পিত। এজন্য চেয়ারম্যান তার লাইসেন্সকৃত অস্ত্রটি অফিসে নিয়ে আসেন। এমনকি মিটিং চলাকালে চেয়ারম্যানের পেটুয়া বাহিনীর সদস্যরা ও আত্মীয় স্বজন সেখানে জড়ো হন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) কাজি কামাল হোসেন জানান, ভাইস চেয়ারম্যানের দেওয়া মামলাটি বুধবার রাতে রেকর্ড করা হয়েছে ( মামলা নম্বর ১৪)। তিনি বলেন, এ মামলার দুই আসামি মনিরুজ্জামান কেল্টু ও রেজাউল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com