রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

চুল,দাড়ি-গোঁফ পেকে এ কী চেহারা সালমানের! এটাই কি তবে আসল চেহারা?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: চুল, দাড়ি-গোঁফ সবই পেকে গিয়েছে, চোখে চশমা। হঠাৎই বৃদ্ধ বেশে ধরা দিলেন সালমান খান। এক ধাক্কায় বয়সটা যেন বেড়ে গেল সালমান খানের। ব্যাপারাটা কী? তবে কি তাঁর আসল চেহারাটা এমনই?

না, এক্কেবারেই নয়। সালমান এই বৃদ্ধ লুক তাঁর আগামী ছবি ‘ভারত’-এর জন্য। সোশ্যাল মিডিয়াতে ছবির নয়া লুক পোস্ট করে ক্যাপশানে সালমান লিখেছেন, ”যত সাদা চুল আমার মাথা ও দাড়িতে রয়েছে তার থেকে অনেক বেশি রঙিন জীবন আমার কেটেছে।”

View image on Twitterএদিকে ‘ভারত’-এর শ্যুটিংয়ের সময়কালীন আরও একটি সালমানের  বৃদ্ধ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সালমানের ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’, ‘গড তুসি গ্রেট হো’ ছবির সহ অভিনেত্রী বিনা কক।

আলি আব্বাস জাফর পরিচালিত সালমানের ‘ভারত’ একটি পিরিয়ড ড্রামা। ছবিটি ১৯৪৭-এর পটভূমিতে তৈরি হয়েছে। আর পোস্টারে সালমানের যে বৃদ্ধ লুক সামনে আনা হয়েছে তা ২০১০ সালের পটভূমিতে। ছবির পোস্টারে লেখা রয়েছে ”জার্নি অফ অ্যান ম্যান অ্যান্ড নেশান টুগেদার।”

জানা যাচ্ছে, ২০১৪ সালে দক্ষিণ কোরিয়ার একটি ছবি ‘অড টু মাই ফাদার’-এর অনুসরণে তৈরি হয়েছে সালমানের ‘ভারত’। এই ছবিতে ৫টি বিভিন্ন লুকে দেখা যাবে সালমান কে।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com