রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

চীন সফরে যাচ্ছেন ইমরান খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বেল্ট অ্যান্ড রোড ফোরামে অংশ নিতে চার দিনের চীন সফরে যাচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

এসময় চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডর (সিপিইসি) ও অন্যান্য জাতীয় স্বার্থ নিয়ে চীনা নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করবেন তিনি।-খবর ডন অনলাইনের

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, বেইজিং দ্বিতীয় বেল্ট অ্যান্ড রোড ফোরামে অংশ নিতে আগামী ২৫ থেকে ২৮ এপ্রিল চীন সফরে যাবেন দেশটির প্রধানমন্ত্রী।

সফরে চীনের প্রেসিডেন্ট শি জিনপিং, প্রধানমন্ত্রী লি কেকিয়াংয়ের সঙ্গে তার বৈঠক হওয়ার কথা রয়েছে। দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক বাড়াতে কয়েকটি সমঝোতা স্মারকে সই করবে দুই দেশ।

পাকিস্তানে চীনের রাষ্ট্রদূত ইয়াও জিং বলেন, ইমরান খান আগামী সপ্তাহে চীন সফরে যাবেন। এসময় সিপিইসিকে আরও সম্প্রসারিত করতে চীনা নেতারা তার সঙ্গে কাজ করবেন।

এছাড়া এই প্রকল্পে তৃতীয়পক্ষকে অন্তর্ভুক্ত করতে দুই দেশ রাজি হয়েছে বলে ইয়াং জিং জানান।

চীনা রাষ্ট্রদূত বলেন, পাকিস্তানের ভবিষ্যৎ নিয়ে চীন সরকারের গভীর আস্থা রয়েছে। এছাড়া পাকিস্তানের স্বার্থই চীনের স্বার্থ বলে আমরা মনে করছি।

বাংলা৭১নিউজ/এইচ.এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com